এবার wi-fi এর মাধ্যমে এক ফোন এর স্ক্রিন অন্য ফোনে live শেয়ার করুন,[ইন্টারনেট দিয়েও হবে।]সাথে ফ্রিনেট নিয়ে কিছু কথা

আসসালামু আলাইকুম

বন্ধুরা সবাই কেমন আছেন??আশা করি ভালই আছেন।
আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি,
তাই আজ আমি আপনাদের সামনে নিয়ে হাজির হয়েছি এমন একটি এপ্স যার সাহায্যে আপনারা wi-fi এর মাধ্যমে এক ফোন এর স্ক্রিন অন্য ফোন এ শেয়ার করতে পারবেন
প্রথমেই[url=]এখানে ক্লিক করে এপ্স টা ডাওনলোড করে নিন[url]
তারপরে যে দুটি ফোন এ স্ক্রিন শেয়ার করতে চান,দুইটাতেই এপ্স টা ইন্সটল করে নিন।
তার পরে যেকোন একটা ফোনের হটস্পট অন করুন এবং একটার ওয়াইফাই অন করুন,
এবার যে ফোনের স্ক্রিন শেয়ার করতেচান অইটা থেকে
share screen wifi এ ক্লিক করুন।
তারপরে শেয়ারিং সেসন নেইম এ যেকোন কিছু লিখুন।
তারপরে setup screen share এ ক্লিক করুন।
তারপরে start screen share এ ক্লিক করুন।
তার পরে ২য় ফোন এ এপ্সটি অপেন করে join wifi share এ ক্লিক করুন,এখন প্রথম ফোন এ যেটা লিখছিলেন অইটা দেখতে পাবেন অইটাতে ক্লিক করুন তার পরে join লিখাতে ক্লিক করুন,এবার দেখুন প্রথম ফোন এর স্কিন ২য় ফোন এ দেখা যাবে।
এই পোস্ট টা আমি খুবভাল ভাবে বুঝিয়ে লিখলাম আর বিশেষ কারনে স্ক্রিনশট দিতে পারলাম না,আশা করি আপনারা এমনিতে বুজতে পারবেন।তাও যদি বুঝতে না পারেন তাহইলে কমেন্ট করবেন বুঝিয়ে দিব,অথবা পরবর্তীতে স্ক্রিনশট যোগ করব,

জিপি ফ্রিনেট নিয়ে কিছু কথা

আসলে ড্রইড ভিপিএন দিয়ে অনেকেই ফ্রিনেট চালান,কিন্তু প্রব্লেম হল স্পিড কম আর মিনিটে মিনিটে ডিসকানেক্ট, এর একটা সমাধান ট্রিকবিডিএর একজন কন্টিভিউটর বেরকরেছেন। আর উনি এই পোস্ট টা আমাকে দিয়েছেন আমি টেস্ট করে দেখছি আসলে এইটাতে স্পিড মোটামোটি ভাল,আর ডিস্কানেক্ট প্রব্লেম একদম নাই,স্পিড ৫০-১০০ কেবি।
এখন আমার কথা হল এই সেটিং টা নিয়ে কি আমি পোস্ট টা করব,আসলে এইপোস্ট টা করলে অনেকেই বাজে কমেন্ট করতে পারেন কিন্তু অনেকের ই কাজে আসবে তাই পোস্ট টা করার আগে আপনাদের মতামত চাচ্ছি, আপনারা যদি কথা দেন যে ৫০-১০০ কেবি স্পিড পেলে আপ্নারা কোন বাজে কমেন্ট বা রিপোর্ট করবেন না তাহইলে আমি এই পোস্ট টা করব।
তাই আপনাদের মতামত টা চাচ্ছি সকলের মতামত আশা করছি।
ধন্যবাদ।

Share This Post

Leave a Comment