অনলাইনে কাজ করার ইচ্ছুক এমন কিছু লোক লাগবে। আগ্রহী ব্যক্তিরা দেখুন।

এডমিন ও ইডিটর ভাই ২৪ ঘন্টা পর আমি পোস্ট টি ডিলেট করবো। এর মধ্যে যারা কাজ করতে ইচ্ছুক ব্যাক্তিদের দেখার সুযোগ দিন। কেউ অসফল হবে না কথা দিচ্ছি আপনাদের।

আমার কিছু লোক লাগবে অনলাইনে কাজ করার ইচ্ছুক এবং যারা ইউটিউব এ প্রায় প্রতিদিন ভিসিট করে এমন ব্যাক্তি
হ্যালো ভিজিটর, কেমন আছেন সবাই? আশাকরি সবাই ভালই আছেন। আজ আমি আপনাদের সামনে কোন সাইট নিয়ে আসি নি। এসেছি ইনকাম এর একটি ধারণা দিতে। কাজের ধরন টা হচ্ছে ফেসবুকের মত। মনে করেন আপনি যদি আপনার করা পোস্টে লাইক বেশি পান তাহলে আপনাকে সবাই ফেমাস বলে অবহিত করে। আমি যে বিষয়ে আপনাদের ধারনা দিতে চাচ্ছি তা হল ঠিক এই রকম একটি সাইট steemit.com
এই সাইটে আপনি যদি কাজ করেন তাহলে প্রথম মাসেই ৪০$ থেকে ৫০$ ইনকাম করতে পারবেন। প্রতি মাসে এই সাইট থেকে আপনার ইনকাম বারবে। আপনি ১ম মাসে যা ইনকাম করবেন ২য় মাসে প্রায় তার ডাবল ইনকাম করতে পারবেন। কারণ এই সাইটে আপনি যখন ইনকাম করবেন তখন একসাথে আপনার ২ টা জিনিশ ইনকাম হবে। একটি হচ্ছে steem Dollar এবং আরেকটি হচ্ছে steem power. এই steem power টি বারলে আপনার র‍্যাংকিং বারবে এবং আপনার ইনকাম বারবে। এমনো লোক আছে যারা এই সাইট থেকে দৈনিক হাজার ডলার পর্যন্ত ইনকাম করেন। সেটা আপনারা এই সাইট ভিসিট করলেই দেখতে পাবেন। চেষ্টা করলে আপনারাও সফল হতে পারেন। আসলে এইটা হচ্ছে একটি ক্রাইপ্টো কারেন্সি সাইট। যেমনঃ বিটকয়েন, লাইট কয়েন, ইথিরাম যত সকল কয়েন আছে সব গুলোকে ক্রাইপ্টো কারেন্সি বলে। এই steemit সাইটের কয়েন এর নাম steem coin.
এই সাইটের কাজ হচ্ছে, আপনাকে প্রথমে একটা ফ্রিতে একাউন্ট খুলতে হবে। আপনার প্রোফাইলে গিয়ে ফেসবুকের মত পোস্ট করিতে হবে। আপনার পোস্ট এ যত ভোট হবে আপনার ইনকাম তত বেশি হবে।
আপনি অনলাইন এর যেকোনো প্রান্ত থেকেও যদি কপি করে পোস্ট করেন সেটা ধরে ফেলবে এবং কোথায় থেকে কপি করেছেন তার লিনক আপনাকে প্রুফ হিসেবে দিয়ে আপনার আইডি ব্যান করে দিবে। আই এই বিষয়ে প্রফেশনাল ভাবে গড়ে তোলার জন্য আমি ৫ থেকে ৭ টা ট্রেনিং টিউটোরিয়াল দিব যা দেখে আপনারা কাজ শিখতে পারবেন। আমি এই বিষয়ে ট্রেনিং টিউটোরিয়াল শেষ করে বাছাই করে ট্রাস্টেড পার্সন এবং কাজের প্রতি আগ্রহ বেশি এমন লোক গুলোকে আমার ফেসবুক গ্রুপে এড করাবো। তারা সকলেই যেন বিশ্বস্ততার সাথে কাজ করতে পারে এবং ভাল পরিমাণ আর্নিং করিতে পারে। কাজ পারে না এমন কাউকেই গ্রুপে এড দিব না গ্রুপের পরিবেশ ঠিক রাখার জন্য। তাই গ্রুপে কাজ করিতে চাইলে আপনাকে ধারাবাহিক প্রতিদিনকার টিউটোরিয়াল গুলো দেখে কাজ শিখতে হবে। আর গ্রুপে প্রতারণা হওয়ার সমভবনা কম হবে, কারণ আপনি যদি আপনার পোস্ট এ ভোট পান তাহলে আপনার ইনকাম হবে এবং যারা আপনাকে ভোট করেছে তারা আপনার আর্নিং এর হিসাব অনুযায়ী ২% করে পাবে। এক্ষেত্রে আর্ন করার জন্য কেউ কাউকে ভোট দিতে দিধাবোধ করবে বলে মনে হয় না। আবার যদি কেই আপনার পোস্ট এ কমেন্ট করে তাহলে আপনার steem pawar মানে র‍্যাংকিং বারবে। আপনি যদি কমেন্ট এর রিপ্লে দেন তাহলে যারা কমেন্ট করেছে তাদের ও রাংকিং পয়েন্ট বারবে।
চ্যালেঞ্জ
কেউ যদি এই সাইট টি স্ক্যাম প্রমাণ করিতে পারে তাহলে তাকে আমি পুরুস্কার দেব। আপনারা ইউটিউব এ সার্চ দিন তাহলে শত শত পেমেন্ট প্রুফ ভিডিও পাবেন কিন্তু স্ক্যাম বা স্ক্যাম এলার্ট ভিডিও একটিও পাবেন না। তবে এই সাইট সমপর্কে আমাদের বাংলাদেশীয় রা অবগত কম।
যারা কাজ করতে পারবে
কাজ সবাই করতে পারবেন তবে যারা এই সাইট সম্পর্কে ভাল ভাবে না বুঝবেন তারা কাজ করিতে পারলেও ইনকাম করিতে পারবেন না। তাই সকল কে আগে কাজের ধারনা নিতে হবে কাজ শিখতে হবে। তবে কাজ শেখা হলে আপনাকে কাজ ছাড়া আর অন্য ব্যাপারে মেগাবাইট খরচ করতে হবে না।
যারা গ্রুপে জয়েন করে কাজ করতে চান
১/ অহংকার নেই এমন ব্যাক্তি আমার গ্রুপে নেব। কারণ কাজের ক্ষেত্রে সকলেই আমরা সমান।
২/ অবশ্যই আপনাকে গ্রুপে প্রতিদিন কাজ করার নির্দিষ্ট একটা সময় থাকতে হবে।
৩/ আপনাকে ট্রেনিং টিউটোরিয়াল গুলো সব ফলো করে কাজ শিখতে হবে। আগেই বলেছি কাজ পারেনা এমন কাউকে রাখবো না।
৪/ ইউটিউব এ  গরে ৫ থেকে ৭ টা ভিডিও দেব তার পরেই এক্টিভ ও ট্রাস্টেড পার্সন কে গ্রুপে জয়েন করাবো।
৬/ ১০০ থেকে সর্বোচ্চ ১৫০ জন লোক নেব।
৭/ গ্রুপে জয়েন করানোর সময় বলে দিব, যারা আগে জয়েন হতে পারবেন বুঝবো তাদেরই কাজের প্রতি অগ্রাধিকার বেশি। তাই তাদের আগে জয়েন করাবো।
৮/ গ্রুপে জয়েন করানোর পূর্বে আমাদের গ্রুপ এডমিন থাকবে ২ জন। তাদের ফেসবুক প্রোফাইল লিংক শেয়ার করবো। আপনারা যারা জয়েন হতে ইচ্ছুক তাদের ম্যাসেজ দিবেন। তারা ২-৩ টা প্রশ্ন করবে steemit সমপর্কে।  যদি আপনি সবগুলো পোস্ট দেখে কাজ শিখে থাকেন তাহলে উত্তর দিতে পারবেন।
★★★ ৫ থেকে ৭  দিনেই কোর্স কমপ্লিট করা হবে। তাই যারা ইচ্ছুক আমি সবাইকে বলছি না অনেকে বলবেন ভিউ বারানোর কথা, তাই বলছি ইচ্ছুক ব্যাক্তিরা আমার চ্যানেল এর সাথে থেকে ভিডিও গুলো দেখবেন এবং প্রাক্টিক্যাল ভাবে কাজ শিখে গ্রুপে জয়েন হয়ে ইনশাল্লাহ মাসে ২০০$ থেকে ৩০০$ ইনকাম করবেন।
steemit সম্পর্কে যানতে ভিডিও টি দেখে নিন এবং ভিডিও এর নিচেই সাবস্ক্রাইবার লেখায় ক্লিক করে সাবস্ক্রাইব করে নিন এরপর বেল আইকন/নোটিফিকেশন টি অন করে দিন। যাতে পরবর্তি টিউটোরিয়াল সাথে সাথে দেখতে পানভিডিও লিংক
এই সাইটে কোন রেফারেল সিস্টেম নেই, তাই সকলে মিলে কাজ করিলে আপনাদের যা ইনকাম হবে আমারো তাই হবে।

Share This Post

Leave a Comment