ডাউনলোড করুন অসাধারন একটি Highly Compressd Game For Low Configuration PC (Brothers A Tale Of Two Sons) →Full_Install_System_By_Sajeeb←

সবাইকে সালাম ও শুভেচ্ছা জানিয়ে শুরু করছি।

কাল একটা গেইম নিয়ে পোস্ট করেছিলাম কিছু হাইলি কম্প্রেসড গেইম।  কত জনের মন্তব্য শুনে মাথায় আগুন ধরে গেলো

কারু পাসওয়ার্ড ভুল।  কারো আবার Extract ই হয় না।  কেও কেও আবার বলে হাইলি কম্প্রেসড গেইম জীবনে চলে না ★তাই বলি আপনাদের হাইলি গেইম নিয়ে কুনো ধারনাই নেই।

 আজকে আপনাদের সাথে শেয়ার করছি Brothers A Tale of Two Sons গেমটি, এটি ২০১৩ সালে রিলিজ হয়েছিল এবং Game of the year 2013 সহ ৫০টির বেশি পুরষ্কার পেয়েছিল। গেমটির Story এতটাই সুন্দর ও হৃদয়স্পর্শী যে বলে বোঝান যাবে না। গেমটিতে এক সাথে দুটি Character কে control করতে হয়। আপনি একাই দুজনকে control করতে পারবেন অথবা সাথে আরেকজনকে নিয়ে এক keyboard দিয়েই দুইজন মিলেে একেসাথে খেলতে পারবেন।

গেমটির সাইজ 1.6 GB এবং গেমটি খেলার জন্য আপনার পিসিতে directx 9,0c, PhysX এবং VC++ 2010-2012 software গুলো install দেয়া থাকতে হবে। আমি আপনাদের এর compressed version দিচ্ছি যেখানে সকল প্রয়োজনীয় software সহ এর সাইজ মাত্র 530 MB ।

Screenshot:



Minimum System requirements:
CPU: 2.0 GHz duel core processor

RAM: 2 GB (At lowest resolution 1 GB)

GPU: NVIDIA GeForce 8600 /ATI Radeon HD 2600 (আপনি lowest resolution এ intel GMA G41 অথবা 2nd generation processor এর internal HD graphics দিয়েও খেলতে পারবেন, lowest resolutionএ ও এর graphics অনেক সুন্দর থাকে)

HDD: 2 GB

OS: Windows 10, 8.1, 7, XP service pack 3 (Windows xp sp3 তে খেলার জন্য আপনাকে ” .Net Framework 4″ install দিতে হবে)

Download and Installation:
Download size 530 MB (Including all essential software)


 

 

 

 

 

 

 

Download and Installation:

Download size 530 MB (Including all essential software)

সবগুলো পার্ট ডাউনলোড করে এক জায়গায় রাখুন এবং winrar software দিয়ে extract করুন। অতঃপর setup.exe তে ডাবল ক্লিক করে install শুরু করুন। এ সময় এটি directx 9,0c, PhysX এবং VC++ 2010-2012 software গুলো auto install করবে। install শেষ হলে Desktop shortcut থেকে open করুন। সবার আগে setting এ গিয়ে resolution ঠিক করে নিন এবং Play তে ক্লিক করে খেলুন। পরবর্তীতে যদি আবার resolution change করতে চান তবে যেখানে install করেছেন সেখানে গিয়ে Brothers – A Tale of Two Sons/Binaries/Win32 ফোল্ডারে এ গিয়ে “BrothersLauncher.exe” open করে resolution change করতে পারবেন।

Single Download Link 530 MB (এটি google drive এ upload করলাম কিন্তু  google যেকোন সময় পাইরেসির কারনে এটি delete করে দিতে পারে) এই লিঙ্কে যাওয়ার পর উপরে ডান দিকে ডাউনলোড চিহ্নে ক্লিক করুন অতঃপর “Download anyway” তে ক্লিক করুন।

 

বি.দ্র. – যদি কোন dll file missing বলে তবে তা google থেকে download করে A Tale of Two Sons/Binaries/Win32 ফোল্ডারে রাখবেন।

আজকের জন্য বিদায় নিতে হয় সাবাই ভালো থাকুন। মনে হয় না ট্রিকবিডি তে আর পোস্ট হবে।  টেক জগত থেকে রিটাইয়ার আমার।

আরো সব Exclusive Compressd Game পেতে ঘুরে আসবেনITKNOWLADGEBD

ফেইসবুক আমি

Share This Post

Leave a Comment