এবার Blue Whale হানা রাজ্যে, মেদিনীপুরে আত্মঘাতী কিশোর

কয়েকদিন আগেই ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে মুম্বইয়ের এক কিশোর। এ বার ব্লু হোয়েল হানা দিল পশ্চিমবঙ্গে। হ্যাঁ, মেদিনীপুরে ব্লু-হোয়েল গেমের নেশায় আত্মঘাতী হল দশম শ্রেণির এক কিশোর। আত্মঘাতী পড়ুয়ার নাম অঙ্কন দে।

ভিডিও গুলো দেখুন Blue Whale গেমস এর আর লিংক দেওয়াছে Blue Whale গেমস এর Youtube ডিসক্রিপশন বকসে

এদিনই এই মারণ অনলাইন গেমে নিজেকে শেষ করে দিতে যাচ্ছিল দেরাদুনের এক পঞ্চম শ্রেণির ছাত্র। কোনও ক্রমে তাকে আটকানো গিয়েছে। কিন্তু বাঁচানো যায়নি মেদিনীপুরের কিশোরকে। ব্লু-হোয়েল গেমের শেষ পর্যায়ে নিজেকে শেষ করার চ্যালেঞ্জ দেওয়া হয়। সেই চ্যালেঞ্জ গ্রহণ করেই আত্মঘাতী হয়েছে অঙ্কন। পরিবার সূত্রে জানা গিয়েছে, ওই অনলাইন গেমের চ্যালেঞ্জ নিয়ে একটি প্লাস্টিকের ব্যাগে নিজের মাথা ভরে একটি নাইলনের দড়ি দিয়ে গলা বেঁধে নিজেকে শেষ করেছে সে। পশ্চিম মেদিনীপুরের আনন্দপুরে বাড়ির বাথরুমে অঙ্কনের দেহ পাওয়া যায়।

অঙ্কনের বাবা গোপীনাথ দের কথায়, ‘শনিবার ও (অঙ্কন) স্কুল থেকে ফেরার পরেই কম্পিউটারের সামনে বসে যায়। ওর মা যখন বিকেল ৪টে নাগাদ খেতে ডাকে, ও বলে আগে স্নান করবে। স্নান করতে ঢুকে বেরচ্ছিল না অনেক্ষণ। অনেক ডাকাডাকির পর দরজা ভাঙতেই দেখি ওর মুখ প্লাস্টিকের ব্যাগে মোড়া। হাসপাতালে নিয়ে গেলে জাক্তাররা বলেন, ও আর বেঁচে নেই।’

Share This Post

Leave a Comment