নিয়ে নিন .003 Litecoin একদম ফ্রি with পেমেন্ট প্রুফ(1LTC= 76$) সময় থাকতে জমিয়ে রাখুন আগামী বছর ৫০০$ – ৮০০$ হবে

আস্সালামু আলাইকুম

আশাকরি সবাই ভালো আছেন ?

Litecoin কি? এই বিষয়ে আলোচনা করা যাক

আমরা সবাই ই কম বেশি বিটকয়েন সম্পর্কে জানি।বিটকয়েন একটি ইলেকট্রনিক মুদ্রা, যার মুল্য বর্তমানে সব থেকে বেশি। ঠিক Litecoin তেমন।কিন্তু Litecoin এর মুল্য কম। বর্তমানে 1 litecoin = 75$ প্রায়।
আমার কিছু কথা:

ভিভিন্ন গভেষনায় দেখা গেছে আগামি বছরের মধ্য বর্তী সময়ে ১ লিটকয়েন = ৫০০$ থেকে ৯০০$

ডলার হবে। এবার আপনিই জানেন লিটকয়েন জমাবেন কি জমাবেন না। আপনি জানেন? লিটকয়েন বিক্রি করে বিকাশেও টাকা নেওয়া যায়।

তো চলেন কিভাবে আপনি .003 litecoin ফ্রিতে নিবেন।কোনো এড দেখা লাগবে না। কোনো কাজ ও করা লাগবে না।আপনারা নিশ্চই ভাবছেন এটা কেম্নে বা এইটা ফেক! না ভাই এইটা একদম রিএল আমি নিজে পেমেন্ট পেয়েছি তারপর আমি শেয়ার করছি। নিচে আমি পেমেন্ট প্রুফ দিব।

ফ্রিতে Litecoin নেয়ার জন্নে আপনার অবশ্যই একটা Litecoin Wallet থাকা লাগবে,আপনাদের কারোর যদি COINBASE এ একাউন্ট থাকে তাহলেই আপনি আপনার কাছে নিতে পারবেন। কারন COINBASE এ Bitcoin,Ethereum,Litecoin এর সুবিধা দিয়ে থাকে।যাদের একাউন্ট নাই তারা ক্রেট করে নেন। youtube এ অনেক টিউটোরিয়াল দেয়া আছে।এখন শুরু করা যাক..

Step – 1

নিচের লিংক এ গিয়ে আপ্নারা একাউন্ট খুলবেন।

>>> Link Here

এটি রেফার লিংক সহ লিঙ্ক দিলাম।রেফারেল ছাড়াএখানে একাউন্ট করলে বোনাস পাবেন না, তাই বাধ্য হয়ে রেফার লিংক সহ দিলাম
লিংক এ ঢুকলে আপনাদের এমন একটি পেজ দেখাবে


ওখান থেকে আপনি GET STARDED এ ক্লিক করবেন।তারপর নিউ একটি উইন্ডো আসবে অইখানে আপনাদের Name, Email, Password দিবেন এবং পাসওয়ার্ড অবশ্যই একটা বড় হাতের দিবেন।
Password:(Msakib2018)
এখানে M বড় হাতের। এরকম যেকোনো একটা বড় হাতের বর্ন দিবেন

Step – 2

একাউন্ট ক্রিয়েট এর সময় আপনারা যে ইমেইল দিছিলেন ওই ইমেইল এ একটা ভেরিফিকেশন লিংক দিবে।ইমেইল এ গিয়ে আপনারা একাউন্ট ভেরিফাই করে আসবেন।

আপনি যদি আমার দেয়া লিংক থেকে একাউন্ট ক্রিয়েট না করেন তাহলে আপনি .001 Litecoin ফ্রি পাবেন না।ভাবছেন আপনি আমার দেয়া লিংক থেকে একাউন্ট ক্রিয়েট না করেই পাইবেন। নাহ পাইবেন না একজন এর রেফার আপনার হতেই হবে। আপনি F.A.Q / Referral এ গিয়ে দেখতে পারেন।

Step – 3

24hours এর ভিতরে আপনি .001 litecoin পেয়ে যাবেন। আমি ১২ ঘণ্টার মধ্যে পেয়েছিলাম। এখন .003 Litecoin কিভাবে পাবেন সেইটা বলি। আপনার একটা রেফারেল লিংক থাকবে অই লিংক্টা যদি আপনাদের বন্ধু বা ভাইদের কাছে শেয়ার করে একাউন্ট খুলতে বলেন তাহলে আপনি .003litecoin পাবেন। [0.016 Litecoin = 1$] আপনাদের 0.016 Litecoin করতে টাইম লাগবে না, জাস্ট ৬টা একাউন্ট খোলাতে হবে।তাহলেই পেয়ে যাবেন ১$।

Step – 4

যেভাবে আপনার আয় করা Withdraw করবেন বা Coinbase wallet এ নিবেন। ১ম এ আপনাদের CoinBase একাউন্ট এ গিয়ে LTC Wallet তে সিলেক্ট করবেন তারপর নিচের স্ক্রিনশট এর মত করে ltc wallet address কপি করবেন।

এখন coincut/আপনার আয় করা Litecoin সাইট এর মেনু থেকে Funds এ ক্লিক করবেন, নিউ ইন্টারফেস আসবে ওইখানে Currency BTC তে দেয়া থাকবে আপনারা LTC করে নিবেন। এখন Address এ আপনার কপি করা LTC wallet address টা দিবেন তার নিচের টাতে আপনার Amount / কত LTC আপনি Coinbase wallet এ নিবেন।24hours এর মধ্যে এরা পেমেন্ট দেয়। আমার 18hours এর মত লাগছে। না বুঝলে স্ক্রিনশট দেখবেন।

Step – 5

পেমেন্ট প্রুফ ?



কোথাও ভুল হলে ক্ষমা করবেন। আর হ্যা পেমেন্ট পেলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। যাতে অন্যদের ও বিলিভ হই।

কিছু টিপ্স:

chrome browser দিয়ে করবেন।

মোবাইল নাম্বার ভেরিফাই ওআমার রেফার লিঙ্ক ছাড়া আকাউন্ট করলে এক লক্ষ লাইট কয়েন পাবেন না।

ভিপিএন ইওজ করলে পাবেন না।
কোন প্রক্সি ব্যবহার করলে পাবেন না।

কোনো ধরনের সমস্যাই পড়লে,

ফেসবুকে আমি

Share This Post
About MainitBD Author

শিক্ষা জাতীর মেরুদন্ড! শিখবো, না হয় শেখাবো।

Leave a Comment