সবচেয়ে সহজ উপায়ে litecoin ইনকাম করুন, প্রতি ৩ মিনিটে ২০০০ ltc. কোন ক্যাপচা পূরন করতে হয় না।

সবচেয়ে সহজ উপায়ে অধিক পরিমাণ ltc ইনকাম করুন কোন প্রকার ক্যাপচা পূরণ এর ঝামেলা ছাড়াই। এটি একটি এন্ড্রয়েড এপ এর মাধ্যমে। এজন্য শুধু প্রতি ৩ মিনিট পর পর ১ টা করে ক্লিক করলেই হবে। এক্ষেত্রে আপনার সময় ব্যয় হবে সর্বোচ্চ ৫ সেকেন্ড। কিভাবে করবেন দেখুন…….
১মে প্লে- স্টোর এর লিংক থেকে এপ টি নামিয়ে নিন। আপনারা চাইলে প্লে স্টোরে গিয়ে freelite লিখেও সার্চ করে নিতে পারেন। এপ ডাউনলোড করা হয়ে গেলে অপেন করুন তারপর…

পিকচারে দেখানো যায়গায় ক্লিক করলে আপনার জিমেইল দিয়ে একাউন্ট করে ফেলুন। একাউন্ট খুলা হলে নিচের মত দেখতে পাবেন।

শুধু ক্লাইম এ ক্লিক করলেই ২০০০ করে ltc পেয়ে যাবেন। এবার এপ টি ব্যাকগ্রাউন্ড এ রেখে দিলেই হবে এবং আপনি আপনার অন্য কাজ করতে পারেন। প্রতি ৩ মিনিট পর পর অটোমেটিক ঐ এপ টি আপনার সামনে চলে আসবে, আপনি শুধু ক্লাইমে ক্লিক করে ব্যাক করবেন। আমার ব্যালেন্স এ যত ltc দেখছেন তা আমার আজকের ইনকাম। আমি যতক্ষন অনলাইন এ ছিলাম ততক্ষণ এপ টা ওপেন করে ব্যাকরাউন্ড এ রেখে দিয়েছিলাম।
আমি অসুস্থ তাই পোস্ট বেশি বড় করে লিখতে পারলাম না। তবে সম্পূর্ণ পোস্ট আশাকরি সকলেই বুঝতে পেরেছেন। যদি কারও বুঝতে সমস্যা হয় তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন অথাবা Facebook এ ম্যাসেজ করবেন। যতটুকু পারি সাহায্য করতে চেষ্টা করবো। চাইলে নিচের দেওয়া ভিডিও টি দেখতে পারেন এবং সামান্য সময় পেলে আমার চ্যানেল টি সাবস্ক্রাইব করার জন্য আবেদন রইল।
ভিডিও লিংক
subscribe my channel

Share This Post

Leave a Comment