[আলোচনা] ? একটা ভালো IDEA আছে টাকা আয় করার।যারা আয় করতে চান এই পোষ্টটি পড়ুন। ?

আআসসালামু আলাইকুম। কেমন আছেন?আমি আলহামদুলিল্লাহ ভালোই আছি তবে একটি সর্দি-কাশি-জ্বর আসসে আরকি ?আমার জন্য দোয়া করবেন যাতে তারাতারি সুস্থ্য হতে পারি…

তো কাজের কথায় আসি আগেই বলে নেই এটা কোনো ধান্দাবাজি না,তাই খারাপ মন্তব্যকারীরা দয়াকরে এখান থেকে ১০০০০হাত দূরে থাকুন।?

কাজের আইডিয়া আমার মাথাতেই আসে সর্বপ্রথম।ভাবলাম আপনাদের সাথে কথা বলে দেখি কে কে এই কাজে থাকবেন এবং বলে নেই এই কাজের জন্য প্রতিদিন ১০০০জন মেম্বারকে ফেসবুক গ্রুপে একটিভ থাকতে হবে।যদি ১০০০জন ই একটিভ থাকেন এবং সৎ হন তাহলে মাসে ৮,৪০০টাকা আয় করা সম্ভব(প্রত্যেকে)। ?

আর যদি ১০০০জনের কম হয় তাহলে আয় টাও কম হবে।আমাদের মত স্টুডেন্টদের জন্য ৮,৪০০টাকা অনেক বেশি তাছাড়াও এই কাজে ২ঘন্টা টাইম দিলেই হবে এবং এমবিও লাগবে না তেমন একটা… ?

তো আমি আগেই কাজ কিভাবে করবেন তা বলছি না,এতটুকুই বলব যে,কাজটা হলো-
প্রতিদিন ১০০০কিলোবাইটের ফাইল ডাউনলোড করতে(যদি ১০০০জন হয় তাহলে) হবে এবং প্রত্যেকে একে অপরের ফাইল ডাউনলোড করে তাকে মেসেজ দিবে। ?

ভাবছেন মিথ্যেও তো বলতে পারে,কিন্তু না সেই সুযোগ রাখি নি,আপনারা ১কিলোবাইটের একটা txt file আপলোড দিবেন,যেটার ভিতরে একটা নাম্বার থাকবে সেই নাম্বার টা যে ডাউনলোড করছে সে আপনাকে বললেই বুঝবেন যে সে সেটা ডাউনলোড করছে। ✅

এভাবে করলে ঠকানোর কোন প্রশ্নই আসে না। কোথায় আপলোড দিবেন,কোন গ্রুপে জয়েন করবেন সেটা আগেই কিছু বলতে চাচ্ছি না।আগে আপনাদের মতামত চাই তারপর… ?

আশা করি আইডিয়াটা ভালো লেগেছে এবং কোনো কিছু জানার/প্রশ্ন থাকলে কমেন্ট করুন অবশ্যই তবে খারাপ মন্তব্য থেকে দয়াকরে বিরত থাকুন।আল্লাহ হাফেজ! ?

Share This Post

Leave a Comment