[এই পোস্টটি Hot Posts ক্যাটাগরিতে নেয়া আপনাদের দায়িত্ব] এবার ডাউনলোড করে নিন বিজয় টাইপিং সফটওয়্যারের আল্টিমেট ক্র্যাক। written by IT-Expert.

আসসালামু-আলাইকুম।
আগেই বলে দিচ্ছি এই পোস্টটি Hot Posts ক্যাটাগরিতে নেয়া আপনাদের দায়িত্ব।

Intro: আমি IT-Expert আজ আপনাদের জন্য নিয়ে এলাম বিজয় টাইপিং সফটওয়্যারের আল্টিমেট ক্র্যাক।

আমি জানি অ্যাপ ক্র্যাক করা অবৈধ কাজ। তাহলে কেন আমি বিজয়ের ক্র্যাক শেয়ার করলাম? কারণ হলোঃ যখন আমি টাইপ করতে শিখি তখন আমি বিজয় বায়ান্নো ২০১১ দিয়ে শুরু করি। সেখানে আমি একটি বাগ পাই যে বিজয় বায়ান্নো ২০১১ দিয়ে রেফ লেখা যায় না । তাই বিজয় আপগ্রেড করি তারপরও দেখি একই সমস্যা। তারপর আমি আরো কিছু সমস্যা খোঁজার চেষ্টা করি এবং আরো একটি সমস্যা খুঁজে পাই যে, বিজয় দিয়ে ”র্যে “ লিখতে গেলে “ে র্যে ” টাইপ হয়ে যায়। বিজয়ের আরো নতুন এডিশন বের হতে থাকে কিন্তু বাগটি আর ফিক্স করা হয়না। তারপর আমি একদিন বিজয়ের ওয়েবসাইট থেকে বিজয় একাত্তর ডাউনলোড করি ডাউনলোড করার পর আমি বিজয় একাত্তরে কোন EULA বা লাইসেন্স এগ্রিমেন্ট খুঁজে পাইনি। কিন্তু খুঁজে পেলাম সেই পুরানো বাগগুলো। তখন আমি বিজয়ের সিস্টেম হ্যাক করার চেষ্টা করি এবং ক্র্যাক করতে সফল হই কারণ বিজয় একাত্তর ৩.০ কোন লাইসেন্স দ্বারা চুক্তিবদ্ধ ছিলো না। তারপর শুধু দেখার জন্য আমি বিজয় বায়ান্নো ২০১১, বিজয় বায়ান্নো ২০১২, বিজয় বায়ান্নো ২০১৪, বিজয় বায়ান্নো ২০১৬, বিজয় বায়ান্নো ২০১৭ এর সিস্টেম হ্যাক করি। তারপর যা দেখলাম তা কল্পনার বাইরে স্প্ল্যাশ স্ক্রীন এর ইমেজ ছাড়া এই এডিশন গুলোতে একটি বাগও ফিক্স করা হয়নি এবং কোডগুলো এক চুলও পরিবর্তন করে নি।

মোস্তফা জব্বার স্যারের উদ্দেশ্যে কিছু কথা এবং প্রশ্নঃ আচ্ছা স্যার আপনিই বলুন একটি সফটওয়ারের নতুন এডিশন কি জন্য বের করা হয়? শুধু খোলস পরিবর্তনের জন্য? না সফটওয়ারটিতে যেসব সমস্যা আছে সেগুলে ফিক্স করার জন্য? আপনি যদি যদি বেসিস এর প্রেসিডেন্ট হয়ে ভাষা নিয়ে এরকম ব্যবসা করতে পারেন তাহলে কেন আমি এর প্রতিবাদ করতে পারব না। আর আপনি কি বিজয় কে ফ্রী করে দিতে পারলেন না? আপনি তো অভ্রকে প্রতিনিয়তই ছোট করে মানুষের সামনে তুলে ধরছেন। হ্যাঁ ফনেটিক মেথডে বাংলা লিখা আমিও সমর্থন করি না কারণ ফনেটিক যতই সহজ হোক না কেন বাংলা শব্দ গুলো লিখা হয় ইংরেজী অক্ষরের উপর ভিত্তি করে। তাই বলে নিজে সর্বপ্রথম বাংলা লেখার সফটওয়্যার বানিয়ে ভাষা নিয়ে ব্যবসা করবেন? আপনি তো উল্টো মানুষের মধ্যে বাংলা ভাষাকে ব্যয়বহুল করে তুলছেন। স্যার যেদিন আপনি বিজয় ফ্রী করে দিবেন আমার মনে হয় এমন কোন শিশু বাদ থাকবে না যে কিনা বিজয় দিয়ে টাইপিং শেখা থেকে বিরত থাকবে। একটু গভীরভাবে শিশুদের কথা চিন্তা করলেই পারতেন, তাই না? স্যার একটি অনুরোধ আপনি বিজয় ফ্রী করে দিন। অপেক্ষায় থাকলাম।

যাই হোক এবার আসল কথায় আসি আসল বিষয়েঃ
আজ আমি আপনাদের জন্য যে অ্যাপটি নিয়ে এসেছি। এরকম অ্যাপ বাংলাদেশে কেউ আজ পর্যন্ত বানায় নি এটা ১০০% শিয়র।

দেখে নিন আমার এই অ্যাপটি কি করতে পারেঃ
আপনার পিসিতে ইন্সটলকৃত বিজয়ের যেকোন ভার্সনকে (মিনিমাম ২০১১) বিজয় বায়ান্নো ২০১৪, বিজয় বায়ান্নো ২০১৬, বিজয় বায়ান্নো ২০১৭, বিজয় একুশে ৪.০ এবং বিজয় একাত্তর ৩.০ তে আপগ্রেড করতে পারে। এর আরেকটি বৈশিষ্ট্য হলো এখানে যতগুলো ভার্সন দেওয়া হয়েছে সবই আনটাচড(একদমি মডিফাই করা হয়নি)।
এতে আছে অটো এক্টিভেশন সিস্টেম যার মাধ্যমে কোন প্রকার সিরিয়াল কী বা পাসওয়ার্ড ছাড়াই আপনি বিজয় এর যেকোন ভার্সন এক্টিভেট করতে পারবেন এমনকি বিজয় একাত্তর ও!
তো দেখে নিন এই অ্যাপটিতে যতগুলো ভার্সন আছে তার বর্তমান মূল্য বাজারে কতঃ
১. বিজয় বায়ান্নো ২০১৪ – ৩০০৳
২. বিজয় বায়ান্নো ২০১৭ – ৩০০৳
৩. বিজয় বায়ান্নো ২০১৭ – ৩০০৳
৪. বিজয় একুশে ৪.০ – ২,৫০০৳
৫. বিজয় একাত্তর ৩.০ – ৫,০০০৳

অ্যাপ পরিচিতিঃ
অ্যাপটির নাম দিয়েছি CXITE. যার abbreviation টা আমি গোপন করছি।
তো চলুন দেখে নেই অ্যাপটির বিভিন্ন অংশঃ

যেভাবে ব্যবহার করবেনঃ
আমি আমার পিসি থেকে স্ক্রীনশটগুলো নেয়া হয়েছে। দেখতে পাচ্ছেন আমার পিসিতে বিজয় বায়ান্নো ইন্সটল করা আমি এটাকে বিজয় বায়ান্নো ২০১৭ তে আপগ্রেড করবঃ তো চলুন কিভাবে দেখে নেইঃ

১. প্রথমে এখান থেকে CXITE ডাউনলোড করে আপনার পিসির যেকোন জায়গায় এক্সট্র্যাক্ট করুন।

২. বিজয় বায়ান্নো ২০১৪ ইন্সটল করা আছে।

৩. এক্সট্র্যাক্ট হলে CXITE.exe তে ডাবল ক্লিক করে রান করুন।

৪. এবার ভার্সন সিলেক্টর থেকে Bijoy Bayanno 2017 সিলেক্ট করুন।

৫. এবার Upgrade বাটনে ক্লিক করুন।

৬. একটি ডায়লগ আসবে এখান থেকে আপনি যেখানে বিজয় ইন্সটল করেছেন সেখানে গিয়ে “BijoyBayanno.exe”/ “BijoyEkattor.exe”/ “BijoyEkattorPro.exe”. সিলেক্ট করুন।

৭. এবার দেখুন আপনার বিজয় বায়ান্নো, বিজয় বায়ান্নো xxxx ২০১৭ তে আপগ্রেড হয়ে গেছে।

৮. চালু করে দেখুন এক্টিভেশন বক্স এসেছে।

৯. এবার auto activate/ লাল বাটনটিতে ক্লিক করুন।

১০. এবার বিজয় বায়ান্নো চালু করুন দেখুন এক্টিভেট হয়ে গেছে।

কেমন লাগলো পোস্টটি জানাবেন।
ধন্যবাদ।
আল্লাহ হাফেজ।

Share This Post
About MainitBD Author

শিক্ষা জাতীর মেরুদন্ড! শিখবো, না হয় শেখাবো।

Leave a Comment