সহজে কেনাকাটা করুন AMAZON, EBAY,WALMART এ সাথে সাইন আপ করলে ৫০০৳ বোনাস!!!

আজকে আপনাদের যেই সাইট সম্পর্কে বলবো সেটি বাংলাদেশের অন্যতম সেরা ই কমার্স সাইট।আমি এই সাইট থেকে অনেক গুলো প্রোডাক্ট এনেছি এবং এদের সার্ভিস আমার অনেক ভালো লেগেছে।

অন্য আরো অনেক অনলাইন সুবিধার মত Amazon এর পণ্য কেনার সুবিধা থেকেও বাংলাদেশীরা বঞ্চিত। পার্শ্ববর্তী দেশ ভারতেও Amazon আছে, কিন্তু বাংলাদেশে নেই।আমাদের পেপাল না থাকায় আর শিপিং এর সমস্যার কারনে আমাজন,ই-বে ইত্যাদি আন্তর্জাতিক প্লাটফর্ম থেকে বাংলাদেশে কেনাকাটা করা অনেকটাই দু:সাধ্য ব্যাপার।

কিছু বিকল্প ব্যবস্থা মাধ্যমে অনেকে কিছু ইমপোর্টার,ফেসবুকগ্রুপ থেকে প্রোডাক্ট আনাতে গিয়ে বেশীর ভাগ সময়ে নানান দুর্ভোগের স্বীকার হন। একেতো তাদের ডলার রেট অনেক বেশী আর সময়ও লাগে ১-২ মাস। তার উপর তার উপর প্রতারণার স্বীকার হওয়ার আভিজ্ঞতা।বাংলাদেশের মানুষের সবসময় আমাজন ইবে নিয়ে এক ধরনের হতাশায় ভুগে কারণ এত ধরনের প্রডাক্ট আর এত এত অসাধারণ প্রডাক্ট কিন্তু আমরা বাংলাদেশ থেকে কেনার সুযোগ পাইনা।

বাংলাদেশীদের হাতে অ্যামাজন ইবের প্রোডাক্ট তুলে দিতে দায়িত্ব নিয়েছে একটি প্রতিষ্ঠান যার নাম ব্যাকপ্যাক।বাংলাদেশি দুই তরুনের অক্লান্ত পরিশ্রমে গড়ে উঠেছে এটি।ব্যাকপ্যাক সম্পর্কে বিস্তারিত জানতে প্রথমআলো তে তাদের নিয়ে একটা নিউজ আছে (এখান) থেকে দেখে নিতে পারেন ।

এদের বৈশিষ্ট্যঃ

১# এই সাইট এর মাধ্যমে USA এর যেকোনো অনলাইন সাইট যেমন AMAZON, EBAY, WALMART থেকে প্রোডাক্ট কিনতে পারবেন।

২# অন্যান্য ইমপোর্টার, ফেসবুক গ্রুপ এর ডলার রেট থেকে এদের ডলার রেট কম।

৩#অন্যান্য ইমপোর্টার, ফেসবুক গ্রুপ থেকে পণ্য আনতে গেলে অনেক প্রোডাক্টের ক্ষেত্রে বিপুল পরিমানে ট্যাক্স ও সার্ভিস চার্জ ধরে কিন্তু ব্যাকপ্যাকের ট্যাক্স ও সার্ভিস চার্জ অনেক কম যা পণ্যের ধরন পরিমান ইত্যাদির উপর নির্ভর করে।

৪#ব্যাকপ্যাকের ডেলিভারি ১০-১৫ দিনে আর ক্ষেত্র বিশেষে ১৬ থেকে ২০ দিনে। যদি ট্রাভেলার না থাকে তবেই একটু দেরি হতে পারে।

৫# রেফারালে ব্যাকপ্যাকে সাইনআপ করলেই ৫০০ টাকা বোনাস ক্রেডিট হিসেবে পাবেন।

এখান থেকে সাইন আপ করে আপনার ৫০০৳ ক্রেডিট বুঝে নিন

 সাইন আপ লিংক

৬# আপনি রেফারেল লিংক এর মাধ্যমে আপনার বন্ধুকে সাইন আপ করালে সে ৫০০ টাকা বোনাস ক্রেডিট পাবে এবং সে কোনও প্রোডাক্ট কিনলে আপনি ৫০০ টাকা বোনাস ক্রেডিট পাবেন।

৭# আপনার রেফার কেউ যদি পণ্য ক্রয় করে তাহলে আপনার একাউন্টে আরো ৫০০ টাকার বোনাস ক্রেডিট পাবেন। এই রকম বোনাস ক্রেডিটগুলো জমা করে  আপনার বোনাস ক্রেডিটগুলো ব্যবহার করে আপনার চাহিদা অনুযায়ী পণ্য ফ্রিতে ক্রয় করতে পারবেন।

৮# যেকোন পণ্য ক্রয় করতে চাইলে বিকাশের মাধ্যমে পেমেন্ট দিয়ে পণ্য ক্রয় করতে পারবেন। 

9# পণ্য অর্ডার করার পর ১৫ দিনের মধ্যে আপনার অর্ড ারকৃত বিদেশী পণ্য আপনার ঠিকানায় পৌছেঁ দেওয়া হবে।

ভিডিওটা দেখলে কিভাবে কেনাকাটা করবেন জানতে পারবেনঃ
ভিডিও লিংক

দেখুন আমার ক্রেডিট ১৫০০৳। আমার সাইন আপ বোনাস ৫০০ ৳  এবং আমার দুইজন রেফারার ২টি পণ্য ক্রয় করেছে তাই  আরো ৫০০ + ৫০০ টাকা  বোনাস যোগ হয়েছে। মোট ১৫০০৳। আমি এই বোনাস টাকা দিয়ে ফ্রিতে ১৫০০৳ মূল্যের পণ্য অর্ডার করতে পারব।

 

পণ্য ক্রয় করার জন্য কিভাবে বিকাশের মাধ্যমে পেমেন্ট দিবেন তা দেখে নিন:

Share This Post

Leave a Comment