How To Use Pc/Desktop From Dreamploy Apps | কিভাবে কম্পিউটার থেকে ড্রিমপ্লয় এপ্পস ব্যাবহার করবেন

প্রিয় ড্রিমপ্লয় লিডার এবং মেম্বারবৃন্দ,
আসসালামু আাইকুম। সবাইে শুভেচ্ছা।

আপনারা যারা নতুন ভার্শন এপ্সটি ইনস্টল করেছেন তারা নিঃশ্চয় এপ্সের বিভিন্ন পেজ এ ভিজিট করতে গিয়ে ব্যানার এড দেখতে পেয়েছেন। যদি কেউ এড না দেখতে পান তাহলে আমাদেরকে অবহিত করুন। কারণ আমরা আপনাদের যে 75 টি কাজের কথা বলেছি তার মধ্যে বান্যার এড একটি। যখনি একটা এড আসছে তা 4 সেকেন্ড দেখে কেটে দিন।

তাই প্রত্যেকে এপ্সটি ইনস্টল করে নিন। আর যারা পূর্বে ইনস্টল করেছেন তারা আনইন্সটল করে পুণরায় নতুন ভার্শনটি ইনস্টল করে নিবেন এবং ব্যানার এডগুলো দেখাচ্ছে কিনা তা যাচাই করে নিবেন।

এখন দেখতে পাচ্ছি অনেকে বাজে মন্তব্য, গালিগালাজ করছেন। এখন ব্যানার এড দেখাচ্ছে বলে নাকি ড্রীমপ্লয় তাদের ইনকাম করে নিচ্ছে।!!! হ্যা ঠিকই বলেছেন, ড্রীমপ্লয় এতোই ইনকাম করেছে যে তারা টাকা রাখার জায়গা খুঁজে পাচ্ছে না!!! অথচ এখন পর্যন্ত মাত্র 412 জন নতুন এপ্সটি ইনস্টল করেছেন!!!

একবার ভাবুন তো, ড্রীমপ্লয় সবার জন্য কি করতে চাচ্ছে। তারা আইডি এক্টিভেশনের জন্য টাকা তো নিচ্ছেই না বরং উল্টো প্রত্যেক মেম্বারের পিছনে 100 টাকা করে দিচ্ছে !!! কোথা থেকে আসছে এই টাকা !!! ড্রীমপ্লয় নিজের পকেট থেকে দিচ্ছে !!! ড্রীমপ্লয় আপনাদের এই টাকা কেন দিবে আর ড্রীমপ্লয় দিলেই বা আপনারা কেন নিবেন !!!

শুধু এতটুকু মনে রাখুন ড্রীমপ্লয় একটি পরিকল্পনা যা সবাইকে নিজের জায়গায় রেখে নিজের সবচেয়ে বেশি ব্যবহারের ডিভাইসটি দিয়ে আপনাকে ইনকাম করার সুযোগ করে দিচ্ছে!!! ড্রীমপ্লয়কে আজকের এই জায়গাতে নিয়ে আসতে আমাদের অনেক চড়াই উৎরাই পার হতে হয়েছে। আমরা সেই গন্তব্যের খুব কাছাকাছি চলে এসেছি। তাই অযথা গালাগালি না করে দয়া করে আর কিছুদিন অপেক্ষা করুন। গন্তব্যে পৌঁছাতে পারলে সবার জন্যই মঙ্গল আর না পারলে আপনাদের কিছুই হবে না কিন্তু আমরা অনেক কিছুই হারিয়ে ফেলবো।

এই মাসের ১৭-২৫ তারিখের মধ্যে চ্যালেঞ্জ, এড ভ্যালি, মিডিয়া এন্ড সোশ্যাল নেটওয়ার্ক, শপিং এর কাজ শুরু হচ্ছে। আপনারা এতদিন ধৈর্য ধরে ড্রিমপ্লয়ের সাথে লেগে আছেন, সেই জন্য আপনাদের প্রতি কৃতজ্ঞতা। শুধুমাত্র যারা এপস ডাউনলোড ও প্রোফাইল কম্প্লিট করেছেন, তাদের কাছেই চ্যালেঞ্জ যাবে। ১৭ তারিখ পর্যন্ত যারা এপস ডাউনলোড ও প্রোফাইল কম্প্লিট করবেন শুধু তাদেরকে কাউন্ট করে চ্যালেঞ্জ সেটিং করা হবে।

আর যারা ব্যর্থ হবেন তাদেরকে পেমেন্ট উঠানোর জন্য পরবর্তী 1 মাস অপেক্ষা করতে হবে। যেহেতু ড্রীমপ্লয় মাসে 1 বার সুযোগ দিবে টাকা উঠানোর জন্য তাই নিৰ্দিষ্ট সময় সীমার মধ্যে উঠাতে ব্যর্থ হলে তার জন্য ড্রীমপ্লয় দায়ী থাকবে না।

কথায় আছে অপেক্ষার ফল সুমিষ্ট হয়। আর সেই সুমিষ্ট ফল নিয়েই হাজির হচ্ছে ড্রীমপ্লয়। আপনাদের ইনকাম শুধু ড্রীমপ্লয় থেকেই নয় আমাদের টিভি চ্যানেল, পত্রিকা, মিউজিক চ্যানেল, অনলাইন শপ এবং সোশ্যাল মিডিয়া চালু হচ্ছে আপনাদের ইনকামকে বহুগুনে বাড়িয়ে দিতে। লাখো মানুষের আশা ভরসার নামে পরিণত হতে যাচ্ছে ড্রীমপ্লয়। ড্রীমপ্লয় দেশের মানুষকে যে স্বপ্ন দেখিয়েছে তা পূরণের খুব কাছাকাছি চলে এসেছি আমরা। প্রতারণা শব্দটির সাথে ড্রীমপ্লয়কে মিলাবেন না। কারন প্রতারণা তারাই করে যারা বিভিন্ন লোভ দেখিয়ে মানুষের কাছ থেকে টাকা নেয় এবং নিজের স্বার্থ হাছিল হলে তা বন্ধ করে হারিয়ে যায়।এদিক থেকে ড্রীমপ্লয় শতভাগ সৎ। হয়ত আপনাদেরকে দেওয়া সময় অনুযায়ী আমরা কাজ দিতে পারিনি কিন্তু দেখানো স্বপ্নকে বাস্তবায়ন করতে একপাও পিছু হটিনি।
আর যারা বিশ্বাস করতে পারেন নি, তারা মাসখানেক একটু দুরেই থাকুন। বিশ্বাসীরাই এগিয়ে যাবে।
ড্রিমপ্লয় টিম

কিভাবে আপনার পিসি কে এন্ডোএড বানিয়ে ড্রিমিপ্লয় চালাতে পরেন
তাহলে পরো ভিডিও দেখুন
[youtube https://www.youtube.com/watch?v=Kl5haWOoY1w&w=280&h=210]

BlueStacks App Download Link: http://cdn3.bluestacks.com/downloads/…

আপনারা যারা এখনও Registration করেন নি,তারা এখনি Registration করে নিন। Registration করলে 1$ (1 ডলার) বোনাস পাবেন।
আশা করি সবাই ভাল Dreamploy তে আসবেন, অন্যথায় আপনাকে একদিন আফসোস করতে হবে। 100% পেমেন্ট পাবেন।

কোন সমস্যা হলে আমাকে নক করোঃ
ফেজবুকে আমি:Najmul
.
Any Problem Call me: 01743775053 (WhatsApp)
.
.
Dreamploy নিয়ে সকল‌ তথ্য পতে চলে এসো: POSTBD24.COM Then? (Category) Online Earning এ ক্লিক করুন।

Share This Post
About MainitBD Author

শিক্ষা জাতীর মেরুদন্ড! শিখবো, না হয় শেখাবো।

Leave a Comment