কিভাবে ফ্রিতে টাকা রিচার্জ করবেন এন্ড্রয়েড মোবাইলে. সকল Android user রা দেখুন।

বর্তমান বিশ্বে এন্ড্রয়েডের জনপ্রিয়তা কত তা মনে হয় বলার প্রয়োজন নেই। আর আমাদের দেশেও এন্ড্রয়েড ব্যবহারকারীর সংখ্যা নিতান্ত কম নয়। এন্ড্রয়েড অপারেটিং সিস্টেম বের হওয়ার ফলে মানুষেরা তাদের প্রয়োজনীয় প্রায় সকল কাজগুলোই এন্ড্রয়েড অ্যাপ দ্বারাই করে থাকে। কিন্তু কেমন হয় যদি এন্ড্রয়েডে প্রয়োজনীয় সকল কাজ করার পাশাপাশি কিছু টাকা ইনকাম করা যায়। এই কথাটা শুনে নিশ্চয় আপনার চোখ কপালে উঠে গেছে অথবা বিশ্বাস করতে চাইছেন না । আরে ভাই প্রযুক্তির যুগে সবই সম্ভব।

কিভাবে ফ্রিতে টাকা রিচার্জ করবেন এন্ড্রয়েড মোবাইলে
.
এখন অনেক এন্ড্রয়েড অ্যাপ বের হয়েছে যেগুলো আপনাকে ফ্রী মোবাইল রিচার্জ করার সুযোগ দিচ্ছে । এর জন্য আপনাকেও খুব একটা কষ্ট করতে হবে না শুধু মাত্র একটু নেট খরচ হবে আর বন্ধুদের সঙ্গে রেফার লিঙ্ক শেয়ার করে তাদের কেউ সেই অ্যাপ ব্যবহার করতে বলতে হবে । আর এই ছোট ছোট কাজ করেই আপনি খুব সহজে মোবাইল রিচার্জ ইনকাম করতে পারবেন ।
তাহলে আজকে এই রকম কিছু জনপ্রিয় অ্যাপ নিয়ে এলাম যেগুলো ব্যবহার করে আপনি খুব
সহজে মোবাইল রিচার্জ করতে পারবেন ফ্রীতে

MCENT

MCENT হল আমার দেখা সেরা একটা অ্যাপ এটা ব্যবহার করে আপনি খুব সহজে ফ্রীতে
মোবাইল রিচার্জ করতে পারবেন কিন্তু প্রশ্ন কিভাবে ! এটা ব্যবহার খুব সহজ নিচে থেকে অ্যাপটি আপনার এন্ড্রয়েড মোবাইল ইন্সটল করে নিন কিছুই করতে হবে লগইন করুন । দেখুন সেখানে একধিক অ্যাপ আছে সেগুল ইন্সটল করলেই আপনি টাকা পাবেন । তাছাড়া রেফার ত আছেই আপনার রেফার লিঙ্ক থেকে যারা এই অ্যাপ ইন্সটল করবে আপনি সেই অফার হিসাবে রিচার্জ পাবেন প্রায় প্রতি রেফার আপনি ৩০ টাকা করে পাবেন।

ডাউনলোডঃ Play store

EARN TALKTIME

earn talktime এটা ব্যবহার করেও আপনি ইনকাম করতে পারবেন এরাও ভাল কমিশন দিয়ে থাকে প্রতি রেফারে প্রায় ১০ টাকা মত আর অ্যাপ ইন্সটল এর ফলেও আপনি খুব সহজে ইনকাম করতে পারবেন বর্তমান সময়ে এই অ্যাপটি ব্যবহার করছে ৩৫৩,৫১৮ জন আর
এটার ব্যবহার কারিদের রেটিংও খুব ভাল তাই আপনিও চেস্ট করে দেখুন না কিছু ইনকাম করা যাই কি না ।

ডাউনলোডঃ Play Store

POCKET MONEY

pocket money এটাও খুব জনপ্রিয় এবং ফ্রী রিচার্জ হিসাবে ব্যবহার করার মত এরাও প্রতি রেফার দের ভালই কমিশন দিয়ে থেকে প্রায় ২০ টাকা করে এটার কাজও সেইম আগের অ্যাপ গুলর মত তালে এটা ব্যবহার করতে চাইলে নিচে থেকে ইন্সটল করে নিন এবং ব্যবহার সুরু করুন ব্যবহার খুবি সহজ

ডাউনলোডঃ Click hare

LADOOO

ladooo হল আগের অ্যাপ গুলর মতই জনপ্রিয় এটার কাজও সেম আগের অ্যাপ গুলর মতই ফ্রী রিচার্জ আপনি চাইলে এই অ্যাপটি ইন্সটল করে ব্যবহার করে দেখতে পারেন এরা প্রতি রেফার কে ১০ টাকা করে দিয়ে থাকে এবং অফার থাকে প্রায় ৪৮ টাকা করে দেয় প্রতি রেফারকে তবে খুব অল্প সময় এর জন্যই থাকে।

ডাউনলোডঃ প্লে-স্টোর
Download App

ULTIMATE FREEB

ultimate freeb এটা আর বাকি গুলর মত জনপ্রিয় না হলেই বাকি গুলোর মতই এরাও গেম ইত্যাদি ডাউনলোড এর উপর টাকা দিয়ে থাকে এই অ্যাপ এর রেটিং ভালই তাই আপনিও ব্যবহার করে চেস্ট করতে পারেন প্রথম রেফার হিসাবে ২০ টাকা দিয়ে থাকে দ্বিতীয় সফল রেফার হিসাবে ১০ টাকা বনাস দেই ৪ জন সফল রেফার হলে ২০ টাকা বসান দিয়ে থাকে

ডাউনলোডঃ Play store

উপরে আমার দেখা অ্যাপের টপ লিস্ট তৈরি করার চেস্ট করেছি হয়ত এর বাইরেও অনেক ভাল ভাল অ্যাপ আছে ফ্রীতে মোবাইল রিচার্জ করার জন্য তবে আমার কাছে এগুলো ভাল মনে হয়েছে আপনার কাছে যদি আরও ভাল কিছু থাকে অবশ্যই নিচে কমেন্ট করে শেয়ার করতে পারেন ।
[url=http://Newtips24.us]এরকম হাজারো টিপস পেতে বিসিট করুন NewTips24.Us

Share This Post
About MainitBD Author

শিক্ষা জাতীর মেরুদন্ড! শিখবো, না হয় শেখাবো।

Leave a Comment