হোয়াটসঅ্যাপ অর্থ উপার্জন করতে চান না মনে রাখবেন?

হোয়াটসঅ্যাপ ব্যবসা এবং ভোক্তাদের মধ্যে কথোপকথন সুবিধার দ্বারা অর্থ উপার্জন করতে প্রস্তুত করা হয়।
এটি একটি মহান পদক্ষেপ।
মেসেজিং বিশাল, এবং বোর্ডে ব্রান্ডের এবং ব্যবসা আনয়ন জন্য প্রচুর সুযোগ আছে। এটি একটি প্রক্রিয়া যা বছর ধরে ঘটছে, প্রধানত এশিয়া ভিত্তিক চ্যাট অ্যাপ্লিকেশানগুলির মাধ্যমে ব্যবহারকারীরা আনুষ্ঠানিক অ্যাকাউন্ট অনুসরণ করে, কিন্তু উদ্ভুত বাজারে উদ্যোক্তিক ব্যবসায়িক ব্যক্তিরা কোন বৈশিষ্ট্যগুলি ছাড়াই ব্যাপক জনপ্রিয় হোয়াটসঅ্যাপ সেবা ব্যবহার করার উপায় খুঁজে পেয়েছে।
হোয়াটসঅ্যাপ একবার শুধুমাত্র বার্তা প্রেরণ উপর একটি খুব কঠোর ফোকাস ছিল, তাদের চ্যাট অ্যাপ্লিকেশন পণ্য সঙ্গে ব্যবসা মিশ্রিত করার সাহস যারা প্রতিদ্বন্দ্বী কোম্পানি জন্য নেতিবাচক শব্দ প্রচুর সঙ্গে।
জুন 18, 2012 – হোয়াটসঅ্যাপ ব্লগ: কেন আমরা বিজ্ঞাপন বিক্রি করি না:
কোনও বিজ্ঞাপনে দেখার জন্য কোনও উত্তেজিত হয় না, এমন কোনও বিজ্ঞাপন নেই যা তারা আগামীকাল দেখতে পাবেন। আমরা জানি যে, লোকেরা সেই দিন (এবং তারা কে করেনি তা নিয়ে হতাশ) সাথে কথোপকথন সম্পর্কে উত্সাহী ঘুমায়। আমরা হোয়াটসঅ্যাপ পণ্য যা আপনি জাগ্রত রাখা হতে চান … এবং আপনি সকালে জন্য পৌঁছানোর যে। কোন এক নিঃশব্দ থেকে জাম্প এবং কোন বিজ্ঞাপন দেখতে রান।
বিজ্ঞাপন শুধু নন্দনতত্ব বিঘ্ন, আপনার বুদ্ধি জন্য অপমান এবং চিন্তা আপনার ট্রেনের বাধা না। বিজ্ঞাপন বিক্রি করে এমন প্রতিটি কোম্পানিতে, তাদের ইঞ্জিনিয়ারিং টিমের একটি উল্লেখযোগ্য অংশ তাদের ডে টুনিং ডেটা মাইনিং ব্যয় করে, আপনার সমস্ত ব্যক্তিগত ডেটা সংগ্রহের জন্য ভাল কোড লেখায়, সমস্ত ডেটা ধরে রাখে এমন সার্ভারগুলিকে আপগ্রেড করে এবং নিশ্চিত করে যে এটি সবগুলি লগ এবং কোট করা এবং কাটা হয় এবং প্যাকেজ এবং আউট পাঠানো … এবং দিনের শেষে এটা সব আপনার ব্রাউজারে বা আপনার মোবাইল পর্দায় একটি সামান্য পৃথক বিজ্ঞাপন ব্যানার।
স্পষ্ট করার জন্য: কোনও মেসেজিং অ্যাপ্লিকেশন প্রদর্শন বিজ্ঞাপন পরিবেশন করে না, তাই হোয়াটসঅ্যাপের সিইও জিন কৌম – যিনি পোস্টটি লিখেছিলেন – উইচ্যাট, লাইন এবং অন্যান্যদের কথা উল্লেখ করে যেগুলি তাদের প্ল্যাটফর্মগুলিতে গ্রাহকদের সাথে সংযোগ স্থাপনের অনুমতি দেয়। ফিরে তারপর এটি একটি মোটামুটি ধারণা ছিল।
এখন, এই সপ্তাহে দ্রুত পাঁচ বছর এগিয়ে, ফেসবুকের $ 19 বিলিয়ন 2014 সালে হোয়াটসঅ্যাপ অধিগ্রহণের ভুলবেন না …
সেপ্টেম্বর 5, 2017 – হোয়াটসঅ্যাপ ব্লগ: মানুষের জন্য বিল্ডিং, এবং এখন ব্যবসা:
আমরা জানি ব্যবসার বিভিন্ন প্রয়োজন আছে। উদাহরণস্বরূপ, তারা একটি আনুষ্ঠানিক উপস্থিতি চান – একটি যাচাইকৃত প্রোফাইল যাতে লোকেরা অন্য ব্যক্তির কাছ থেকে একটি ব্যবসা সনাক্ত করতে পারে – এবং বার্তাগুলি সাড়া দেওয়ার একটি সহজ উপায়। আমরা ছোট কোম্পানিগুলির জন্য একটি বিনামূল্যে হোয়াটসঅ্যাপ ব্যবসায়ের অ্যাপ তৈরির মাধ্যমে নতুন সরঞ্জাম পরীক্ষা করছি এবং বৃহৎ আকারের বড় বড় কোম্পানীর গ্রাহকদের বিশ্বব্যাপী বেসামরিক বিমান সংস্থাগুলি, ই-কমার্স সাইট এবং ব্যাংকগুলির সাথে পরিচালনা করার জন্য একটি এন্টারপ্রাইজ সমাধান। এই ব্যবসাগুলি গ্রাহকদেরকে ফ্লাইট বার, ডেলিভারী নিশ্চিতকরণ এবং অন্যান্য আপডেটগুলির মত দরকারী বিজ্ঞপ্তিগুলি সরবরাহ করতে আমাদের সমাধানগুলি ব্যবহার করতে সক্ষম হবে।
মজাদার.
আমি হোয়াটসঅ্যাপ এর 2012 এর কি কি আজ তার সেবা বসা স্ন্যাপচ্যাট-ক্লোন বৈশিষ্ট্য করা হবে আশ্চর্য!
সময়ের সাথে সাথে জিনিসগুলি কীভাবে পরিবর্তন হতে পারে তা মজার, এবং অল্প অর্থের সাথে।

পূর্বে প্রকাশিত ঃ 24WorldTips.Ml

যারা এই সাইটে পোষ্ট করতে পারছেন না, তারা চাইলে প্রযুক্তির সাথে এগিয়ে চলা এই সাইটের পোষ্ট করতে পারে। রেজিষ্টার করলেই Author । ক্লিক করুন এখানে 

Share This Post
About MainitBD Author

শিক্ষা জাতীর মেরুদন্ড! শিখবো, না হয় শেখাবো।

Leave a Comment