ফ্রিতে প্রতিদিন unlimited বিটকয়েন ইনকাম করুন নতুন একটি সাইট থেকে, instant পেমেন্ট সাথে পেমেন্ট প্রুফ।।

কেমন আছেন সবাই, আশাকরি সবাই ভালই আছেন। কারণ আর মাত্র কয়েকদিন পরেই ঈদ। ঈদের আগে সবাই চায় কিছু টাকা ইনকাম করতে। তবে আজ আমি আপনাদের সামনে যে সাইট টি নিয়ে আসলাম তা থেকে আপনি চাইলে একটা ভাল পরিমাণ আর্নিং করতে পারবেন। আপনি চাইলে এই সাইট থেকে রেফারেল ছড়াই নিজে একা একা কাজ করেও দিনে ১৫০ থেকে ২০০ টাকা ইনকাম করতে পারবেন। স্বপ্ন নয় সত্যি বলছি। সাইট টি কিছুদিন আগে লান্স করেছে। এটি একটি ক্যাপচা পূরণ এর সাইট। প্রতি ক্যাপচায় আপনাকে ৪০ সাতোসি করে দেওয়া হবে। অনেকেই তো wallreards এপ এ কাজ করলেন। সেখানে প্রতি ক্যাপচায় কত করে দিত? ১৫ থেকে ২৫ এর মদ্ধ্যেই তবে ২৫ সাতোসি এর বেশি কখনই কেউ পায়নি। কিন্তু এই সাইট থেকে আপনারা আনলিমিটেড ক্যাপচা পূরণ করতে পারবেন এবং প্রতি ক্যাপচায় ৪০ সাতোসি করে পাবেন। হিসাব করে দেখলে দেখা যায় যে আপনি ১০ টি ক্যাপচা এর জন্য পাচ্ছেন ৪০০ সাতোসি, ১০০ এর জন্য ৪০০০ সাতোসি এবং ১০০০ এর জন্য ৪০০০০ সাতোসি যার মূল্য বর্তমান ২$ এর উপরেই। আর বেশি কিছু বলতে চাচ্ছি না সরাসরি কাজে চলে যাচ্ছি। প্রথমে নিচের লিংক এ ক্লিক করুন……
সরাসরি সাইট লিংক
অথবা,
আমার রেফারেল লিংক
আশাকরি আপনারা আমার রেফারেল লিংক থেকেই একাউন্ট খুলবেন। লিংক এ ক্লিক করলে নিচের মত একটা পেজ দেখতে পাবেন। আপনি চিত্রে দেখানো যায়গায় আপনা btc address  টা দিয়ে Authorise এ ক্লিক করুন।

আপনার একাউন্ট হয়ে গেছে। আপনি আপনার একাউন্ট এর ড্যাশবোর্ড টি দেখতে পাবেন। এবং কাজ করতে আপনি সাইটের মেনুতে ক্লিক করুন

তারপর fauset list এ ক্লিক করুন….

এবার আপনি ১১ টি লিংক দেখতে পাবেন এবং প্রতিটি লিংক এ ৪০ সাতোসি করে দেওয়া আছে।

কি ভাবছেন? বলেছিলাম আনলিমিটেড ক্যাপচা কিন্তু দেখতে পাচ্ছেন মাত্র ১১ টা লিংক। হ্যা এটাই আসল কাজ…………
ভালভাবে খেয়াল করে দেখুন প্রতিটি লিংক এর পাশে সময় এর পরিমান এবং সাতোসি এর পরিমাণ দেওয়া আছে। সময় বলতে বোঝানো হয়েছে যে আপনি ঐ লিংক টা নির্দিষ্ট সময় পর পর ভিসিট করতে পারবেন। যেমনঃ আপনি ১ম লিংক টি খেয়াল করুন ৫ মিনিট লিখা আছে, অর্থাৎ আপনি সেই লিংক টি থেকে প্রতি ৫ মিনিট পর পর আর্ন করতে পারবেন। ধরে নিলাম আপনি ১ম লিংক ১ বার ভিসিট করে ৪০ সাতোসি পেলেন। এখন আপনার হাতে আরও ১০ টি লিংক আছে। প্রতিটি লিংক ভিসিট করতে গড়ে ৩০ সেকেন্ড করে সময় লাগলেও ১০ টা লিংক ভিসিট করতে আপনার ৫ মিনিট লাগবে। তাহলে সবগুলো লিংক ভিসিট শেষ হলে আপনি আবার ১ম থেকে ভিসিট করতে পারবেন।এইভাবে আনলিমিটেড লিংকে ভিসিট করে ক্যাপচা পুরন করে দিনে আনলিমিটেড সাতোসি আর্ণ করতে পারবেন। আশা করি অনেকটাই বুঝাতে পেরেছি এইবার ভিসিট লিংক এ ক্লিক করুন।  এতে নতুন একটা পেজ ওপেন হবে আপনি একটু নিচের দিকে যাবেন।

আপনি যে btc address দিয়ে একাউন্ট খুলেছেন সেই address টি উপরের স্ক্রিনশট এ দেখানো যায়গায় দিবেন। তারপর আবার একটু নিচে যাবেন…

উপরে যে বক্স টা দেখছেন সেই বক্সে ক্যাপচা কোড টা লিখে আরেকটু নিচে যাবেন….

এইবার claim এ ক্লিক করলেই লিংক ভিসিট হয়ে যাবে এবং সাতোসি আপনার একাউন্ট এ জমা হবে।

এই ভাবে সবগুলো লিংক যতবার ইচ্ছা ভিসিট করে  আর্ন করতে থাকুন।
পেমেন্ট প্রুফ

এই প্রুফটা সরাসরি লাইভ দেখে আমিও আজ থেকে কাজ শুরু করলাম এবং ভাবলাম আপনাদের সাথে শেয়ার করি। ভাল লাগলে কাজ করুন আর না লাগলে সেইটা আপনার ইচ্ছা।

সম্পূর্ণ পোস্ট যেভাবে লিখেছি এর পরেও কারও কোন বুঝতে সমস্যা হলে ভিডিও টি দেখুন
যোগাযোগঃ Facebook

Share This Post
About MainitBD Author

শিক্ষা জাতীর মেরুদন্ড! শিখবো, না হয় শেখাবো।

Leave a Comment