[Hot Post] কোন App ছাড়াই Playstore এর Free/Paid Apps ডাউনলোড করুন (যারা জানেন দয়াকরে নিচে স্ক্রল করুন){by SadMan}

আসসালামু আলাইকুম।কেমন আছেন?আমি আলহামদুলিল্লাহ ভালোই আছি।আমি ট্রিকবিডির নিউ টিউনার।আশা করি আপনাদেরকে অনেক কিছু দিব এখন থেকে।শুরু করছি আমার প্রথম পোষ্ট।

কোন app ছাড়াই Playstore এর ফ্রী এবং পেইড অ্যাপ্সগুলো ডাউনলোড করুন

আমরা জানি প্লেষ্টোর ডাকাতের মত এমবি কাটে।আর background data restrict রাখলে তো অনেকের প্লেষ্টোর ই চলে না।তাহলে কি করবেন?অতিরিক্ত ডাটা খরচ করে স্বাদের অ্যপটা ডাউনলোড দিবেন?

ডাউনলোড নাহয় দিলেন।ফ্রী ভার্শন নামানোর পর সেটাকে শান্তিমত চালাতে পারছেন না কারণ সেটা প্রো না হওয়ায় অনেক ফিচার ই আনইউস্যাবল আপনার কাছে।এমবি গুলো খরচ করে তো তাহলে তো কোনো লাভ ই হলো না।

লাভ হবে।আমার এই ট্রিকটা ফলো করলে :

  • প্রথমে যেই অ্যাপটা নামাতে চান সেটা প্লেষ্টোরে সার্চ দিয়ে, অ্যাপটায় ক্লিক করুন।তারপর নিচের ছবির মত জায়গাটিতে ক্লিক করুন:
  • তারপর এখানে ক্লিক করুন
  • এখন একটি লিংক আপনার ক্লিপ বোর্ডে কপি হয়ে গিয়েছে এটা আপনার যেকোন ব্রাউসারের এড্রেস বারে গিয়ে পেস্ট করুন এবং নিচের sshot এ দেখানো অংশটুকু কেটে ফেলুন:
  • কেটে ফেলা অংশে এটা লিখুন→ apk-dl ঠিক নিচের sshot এর মত:
  • এখন Go তে ক্লিক করলেই একটা সাইটে নিয়ে যাবে।সেখানে আপনার কাং্খিত অ্যাপ্সটি পেয়ে যাবেন ডাউনলোড বাটন সহ।ডাউনলোড বাটনে ক্লিক করলেই ডাউনলোড শুরু হয়ে যাবে।না বুঝলে নিচের sshot গুলো দেখুন..

  • এভাবে আপনি পেইড অ্যাপ্স গুলোও নামাতে পারবেন।আর আপনি যদি একেবারেই playstore ইউস না করতে চান তাহলে আপনার যে অ্যপ্সটা লাগবে সেটা গুগলে সার্চ দেন সেখানে অ্যাপটার প্লেষ্টোরের লিংক পাবেন।এখান থেকে কপি করেও আপনি কাজটা করতে পারবেন।

    কষ্ট করে পোষ্টটি পড়ার জন্য ধন্যবাদ।কোনো ভুল করলে ক্ষমার চোখে দেখবেন..

    Share This Post

Leave a Comment