ফ্রিতে btc, dodecoin, litecoin যা ইচ্ছা আর্ন করুন একটিমাত্র সাইট থেকেই। [[[ instant payment+ live payment proof ]]]]

অগ্রিম ঈদ মোবারক

কেমন আছেন সবাই? আশাকরি সবাই ভালই আছেন। আমিও আপনাদের দোয়ায় এবং আল্লাহ্‌ এর রহমতে ভালই আছি। অনেকদিন পর আবারো আপনাদের মাঝে একটি আর্নিং সাইট নিয়ে আসলাম পেমেন্ট প্রুফ সহ। সাইট টিতে আমার নিজের লাইভ পেমেন্ট প্রুফ নিয়ে আপনাদের মাঝে শেয়ার করতে এসেছি। সাইট টি অনেকদিন থেকেই পেমেন্ট করে আসতেছে। সাইট টিতে কাজ বলতে কিছুই না, কারণ এটাও একটা মাইনিং সাইট। ১মে কিছু কাজ আছে যা করলে আপনাকে আর কিছুই করতে হবে না। নির্দিষ্ট সময় পর শুধু উইথড্র দিবেন। যেহেতু আপনাকে কস্ট করে কাজ করতে হচ্ছে না প্রতিদিন এবং যেহেতু পেমেন্ট ও করতেছে তাই আপনারা একাউন্ট খুলতে পারেব। একাউন্ট খুলতে আপনারা নিচের যে কোন ১ টি লিংক এ ক্লিক করুন।
সরাসরি সাইট লিংক
অথবা,
আমার রেফারেল লিংক
আশাকরি আপনারা আমার রেফারেল লিংক থেকেই একাউন্ট টি খুলবেন।
লিংক এ ক্লিক করলে আপনাদের সামনে নিচের মত একটা পেজ ওপেন হবে। আপনারা ঠিক স্ক্রিনশট এ দেখানো মত কাজ করবেন।

তারপর

তারপর

উপরের সকল তথ্য দিয়ে রেজিস্টার এ ক্লিক করলে আপনার ইমেইল এ যদি একটা ম্যাসেজ যায় তাহলে মেইল কনফার্ম করে নিবেন। আর মেইল কনফার্ম না করতে বললে নাই। আমি বেশ কয়েকদিন আগে একাউন্ট করেছি তাই সঠিক মনে নেই যে মেইল কনফার্ম করতে হয় কিনা।
যাই হোক রেজিস্ট্রেশন করা হয়েগেলে একাউন্ট লগিন করুন।

লগিন করলে আপনারা নিচের মত ড্যাশবোর্ড দেখতে পাবেন।

এবার নিচের দেখুন অনেক কিছু আর্ন করার অপশন আছে যেমনঃ btc, litcoin, dogecoin ইত্যাদি।  আপনি যে কয়েন আর্ন করতে চান তার নিচে start mining এ ক্লিক করুন। আমি dogecoin আর্ন করেছি এবং সেইটাই withdraw নিয়েছি। কাজ শেষ, আপনি যেইটা আর্ন করার জন্য start mining এ ক্লিক করেছেন সেইটা অটোমেটিক আর্ন হতে থাকবে। আমি সাজেস্ট করবো dogecoin আর্ন করার জন্য। কারন এর দাম ও দিন দিন বারতেছে। কারো যদি dogecoin wallet address না থাকে তাহলে কিভাবে একটি dogecoin wallet address এর একাউন্ট খুলবেন তা দেখতে এখানে ক্লিক করুন
যেভাবে withdraw দিবেনঃ
আপনি প্রথমে মেনুতে ক্লিক করবেন, তারপর withdraw লিখাতে ক্লিক করবেন।

এবার আপনি দেখতে পাবেন কোন কয়েন এর মিনিমাম withdraw কত।

একটু নিচে গেলে আপনি একটা অপশন পাবেন যে আপিনি কোন কয়েন withdraw দিতে চান, আপনি যেইটা withdraw দিবেন সেইটা সিলেক্ট করে তার address টা দিয়ে withdraw তে ক্লিক করুন। ব্যাস সাথে সাথে পেমেন্ট পেয়ে যাবেন।
আমি দুক্ষিত কারন নিচের টার স্ক্রিনশট এই মুহুর্তে দিতে পারলাম না। কারণ আমি আজ withdraw নিয়েছে বিধায় ২৪ ঘন্টার আগে আমার একাউন্ট এ আর withdraw অপশন আসবে না।  তাই নিচের টুকু সুধু লিখে দিলাম। আশাকরি বুঝতে পেরেছেন।

পেমেন্ট প্রুফ+ যাদের পোস্ট টি বুঝতে সমস্যা আছে তারা আমার তৈরি ভিডিও টি দেখতে পারেন। ভিডিও তে একাউন্ট খুলা থেকে শুরু করে কিভাবে কি করতে হবে এবং কিভাবে withdraw দিবেন এবং লাইভ পেমেন্ট প্রুফ সহ সব একসাথে দেখতে পারবেন।
ভিডিও টি দেখতে

এইখানে ক্লিক করুন

ধন্যবাদ

সবাইকে, সম্পূর্ণ পোস্ট টি পড়ার জন্য।
যোগাযোগঃ Facebook

Share This Post
About MainitBD Author

শিক্ষা জাতীর মেরুদন্ড! শিখবো, না হয় শেখাবো।

Leave a Comment