ফ্রি কল করুন পৃথিবীর যে কোন প্রান্তে + নাম্বার লুকিয়ে ( সম্পূর্ণ গাইডলাইন )

সরাসরি,

BIGO দিয়ে ফ্রি কল

Bigo হল একটি Android Voip Calling App.

Bigo ব্যবহার করব কীভাবে?
১. Bigo ব্যবহার করতে চাইলে আপনার অবশ্যই একটি Android Device অথবা পিসি থাকতে হবে।

২. আপনার মোবাইল নাম্বার টি দিয়ে একটি Bigo Account নিবন্ধন করতে হবে।

৩. তারপর নম্বর ডায়াল করে কল দিতে হবে।

কেন Bigo ?
১. Bigo তে চলছে এক চরম অফার! আপনি নিবন্ধন করার সাথে সাথে পেয়ে যাবেন ১১৬০ পয়েন্ট।

২. প্রতি মিনিট এর জন্য ১১ পয়েন্ট কাটা হবে Bangladeshi Number এ।

৩. বিভিন্ন দেশের কল রেট বিভিন্ন, যেমন Chaina এর জন্য প্রতি মিনিট মাত্র ১ পয়েন্ট।

৪. প্রতি বার এর কল এ নাম্বার পরিবর্তন হয়ে যায়।

৫. যাকে কল দিবেন তার BIGO থাকতে হবে না।

৬. প্রতিবারের লগইন এ পেয়ে যাবেন ২০ পয়েন্ট করে।

৭. কোন বন্ধু কে INVITE করলে পেয়ে যাবেন ২০০ পয়েন্ট।

৮. কথা খুবই পরিস্কার ।

৯. Bigo থেকে Bigo তে করতে পারবেন ফ্রী Ultra HD ভিডিও কল।

১০. প্রতি মাসে পেয়ে যাবেন ১১৫২ ক্রেডিট!!!

Bigo সম্পর্কে কিছু কথা
** সর্বউচ্চ কোয়ালিটি তে কল করতে ৩জি/৩.৫জি/৪জি/ওয়াইফাই ব্যবহার করুন।

BIGO ডাউনলোড লিঙ্ক Bigo Download Now

LIBON দিয়ে কথা বলুন একদম ফ্রি

ফ্রি কল করুন যেকোন দেশে, ব্যালেন্স থেকে কোন টাকা কাটবে না।।
1. প্রথমে আপনার Android বা iPhone ফোন খানা হাতে নিন। ডাটা কানেকশন অন করুন।

2.এখান থেকে LIBON ডাউনলোড করে ইন্সটল করুন। ইন্সটল করা শেষ হলে App টি ওপেন করুন।

4. এখন আপনার নাম এবং নিজের মোবাইল নাম্বার দিয়ে continue তে ক্লিক করুন এখন আপনার নাম্বারে এস.এম.এস. এর মাধ্যমে একটা কোড আসবে কোডটি দিলে একাউন্ট এক্টিভ হবে।
একাউন্ট খোলা শেষ হলে এখন ইচ্ছামত যেকোন নাম্বারে ফ্রি কথা বলুন।

বিঃ দ্রঃ যাকে ফোন করবেন তার ফোনে এই Apps টি না থাকলেও হবে। এককথায় তার সাধারন ফোন হলেও ফ্রি কল যাবে।

প্রতিদিন ৩০ মিনিট – ১ ঘন্টার বেশি কথা বলতে পারবেন না। আর কথা বলার সময় অবশ্যই ইন্টারনেট কানেকশন অন রাখতে হবে।

নম্বর লুকিয়ে ফোন করুন

আজ আপনাদের জন্য নিয়ে এলাম নম্বর লুকিয়ে ফ্রি কল দেওয়ার সিস্টেম। আমাদের সার্ভিস এর মাধ্যমে ফ্রি কল দেওয়ার সিস্টেম হলো দুটি। ইন্টারনেট ব্যাবহার করে।(শুধু অ্যান্ড্রয়েড) ইন্টারনেট ছাড়া।(যে কোন ফোন) আমি আজ আপনাদের শিখাবো কি করে ফ্রি কল বা মেসেজ করা যায়। এখন থেকে আপনিও যে কাউকে ফ্রিতে কল দিতে পারবেন দিন রাত ২৪ ঘন্টা। এছাড়াও আমাদের অনলাইন ফ্রি কল এ রয়েছে ম্যাজিক সিস্টেম।এতে করে আপনার নাম্বার যাকে কল দিবেন তার ফোনে দেখাবে না।

ধরুন আপনার বন্ধুকে কল দিলেন,কিন্তু তার মোবাইলে সে দেখলো,তার নাম্বার থেকেই তার সিমে কল এসেছে,কেমন হবে তখন! (ভাবুন) এছাড়াউ এটি দিয়ে আপনি যে কারো নাম্বার কপি করে,অন্যকে বোকা বানাতে পারবেন। যাক অনেক কথা বলে ফেললাম ফিচার নিয়ে এবার সরাসরি কাজে চলে যাচ্ছি। আপনাদের যেটা আমি শিক্ষাচ্ছি এটি করতে হবে একটি সফটওয়্যার দিয়ে।

১. প্রথমেই এখানে ক্লিক করে সফটওয়্যার টি ডাউনলোড করে ফেলুন। এখন আপনি অনলাইন এ ফ্রি কল এর জন্য free call on নামের app টি অপেন করুন।

২.এবার অপেন করে নিচে সাইন আপ লিখাতে ক্লিক করুন।

৩. এখন এখানে ফোন নাম্বার দিয়ে SEND PASS এ ক্লিক করুন।

ম্যাজিক ট্রিক: আপনি এখানে আপনার নাম্বার না দিয়ে যে কারো নাম্বার মানে আপনি যে নাম্বার দিয়ে অন্যকে কল করতে চান সে নাম্বারটি দিন।

৪.এখন সেই নাম্বারে একটি কোড যাবে তা কনো ভাবে এনে app এ বসান।

৫.বাস হয়ে গেলো।এখন আপনার নাম,মেইল দিয়ে কন্টিনিউ করুন। এখন বাকি টা আপনারাই পারবেন, ধন্যবাদ।

জনপ্রিয় কিছু ফ্রি কলিং অ্যাপ

1.Viber:

Viber হল একটি অ্যান্ড্রয়েড এপ্লিকেশন যা থেকে আপনি ফ্রি কলিং এবং অ্যান্ড্রয়েড থেকে এসএমএস পাঠাতে পারেন ।আপনার অ্যান্ড্রয়েড ফোন অনুরূপ ইন্টারফেসের ডায়াল প্যাড ব্যবহার করতে পারবেন।ফ্রী এসএমএস ,কল সব এ করতে পারবেন।

[url=https://www.file-upload.com/awttut18bu7d
]2.Skype – ফ্রি IM এবং Video Calls[/url]

Skype হল একটি ফ্রি অ্যান্ড্রয়েড ভাসর্ন যা Skype থেকে বিনামূল্যে কল করা এবং অ্যান্ড্রয়েড থেকে বিনামূল্যে এসএমএস পাঠান যায় । এই অ্যান্ড্রয়েড Skype অ্যাপ্লিকেশন একটি গুগল প্লে এর official অ্যাপ্লিকেশন । Viber এর মত Skype ও সর্বাধিক জনপ্রিয় অনলাইন পরিষেবায় বিনামূল্যে কল এবং ফ্রি এসএমএস পাঠানো যায় । Skype দিয়ে আপনি আপনার বন্ধুদের তালিকায় যোগ করুন এবং আপনার বন্ধুদের সাথে বিনামূল্যে Skype মধ্যে কলিং এবং মেসেজিং উপভোগ করতে পারেন। Skype শুরু করার আগে ছোট একটু কাজ সাইন আপ প্রয়োজন হয়। এছাড়াও ভয়েস কল এবং sms আপনি বিনামূল্যে ভিডিও কল করতে পারবেন. আপনি যদি আপনার স্কাইপ একাউন্টে ক্রেডিট থাকে তাহলে আপনি স্কাইপ থেকে সরাসরি যেকোন নাম্বারে কল করতে পারেন।

3.Tango Video কল:

Tango ভিডিও কল করার একটি ফ্রি অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন , যা অ্যান্ড্রয়েড এর উপর বিনামূল্যে কল করার সুযোগ প্রদান করে । ফ্রি কল ,ভয়েস কল এবং ভিডিও কল করতে পারবেন। Tango ব্যবহৃত খুবই জনপ্রিয় অ্যাপ্লিকেশন , অনেক অ্যান্ড্রয়েড এর ব্যবহারকারী এর দ্বারা অ্যানড্রইড থেকে বিনামূল্যে কল করার সুযোগ পায়। এই অ্যানড্রইড Tango ভিডিও কল অ্যাপ্লিকেশন ছাড়াও অনন্য পার্টে রয়েছে ভিডিও মেসেজিং। আপনি সহজে আপনার অ্যান্ড্রয়েড ব্যবহার করে তা থেকে ভিডিও বার্তা পাঠাতে পারেন। ভয়েস এবং ভিডিও কল যায় Tango অ্যাপ্লিকেশন মধ্যে ফ্রিতে। ট্যাঙ্গো অ্যাপ্লিকেশন বিনামূল্যে কল এবং বার্তা শুরু করার আগে আপনার ইন্টারনেট সংযোগ প্রয়োজন হবে।

4.ooVoo ভিডিও কল:

ooVoo ভিডিও কল হল একটি ফ্রি অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন যা ভয়েস কল , ভিডিও কল সহ বিনামূল্যে কল করার সুযোগ আছে । এই কলিং অ্যাপ্লিকেশন থেকে অ্যান্ড্রয়েড এ ফ্রি ভিডিও কল এবং ভয়েস কল অন্যান্য অ্যান্ড্রয়েড, আইফোন বা পিসির জন্য বিশেষভাবে ডিজাইন করা । এই অ্যাপ্লিকেশন এর ভাল ভাবে তার বহুদলীয় ভিডিও চ্যাট অপশন আছে। ooVoo এ এছাড়াও আপনি যে কোন ল্যান্ডলাইন বা মোবাইল নম্বর কল করতে পারবেন। কিন্তু শুরু করার আগে, আপনি একটি অ্যাপ্লিকেশন এ ছোট-সাইন আপ প্রয়োজন হবে।আজকের বিশ্বে সবাই তাদের মোবাইল ফোনে ফ্রিতে কল করতে চান । যদি আপনার অ্যান্ড্রয়েড ফোন থাকে তাহলে আপনি এই সুযোগ পাবেন । Google Play তে একাধিক এপ্লিকেশন থাকে , যা থেকে আপনি বিনামূল্যে কল করা এবং দুটি অ্যান্ড্রয়েড এর মধ্যে ফ্রি এস এম এস পাঠানো iOS আছে।

আমি কিছু জনপ্রিয় উল্লেখ করব free calling apps সে গুলো হল Viber Sype – Free IM এবং ভিডিও কল , ooVoo ভিডিও কল,শুধু বেছেনিন আপনার পছন্দ মত আপনার স্মার্টফোনে কলিং apps এবং ঊপভোগ করুন আপনার স্মার্টফোনে কলিং এবং বিনামূল্যে এসএমএস করা।

বি.দ্রঃ অনেক এ এই বিষয় এ জানতে পারেন।তাই বলে খারাপ মন্তব্য করবেন না।আপনার যদি এই বিষয় এ জানা থাকে তাহলে অপনি কোন বিষয় জানেন না সেই বিষয় এর উপর পোষ্ট করতে বলুন।ও হ্যাঁ এই পোষ্ট টি একটা অ্যাপ থেকে নেওয়া।

সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।এবং ট্রিকবিডির সাথেয় থাকবেন।আল্লাহ হাফেজ..

Share This Post
About MainitBD Author

শিক্ষা জাতীর মেরুদন্ড! শিখবো, না হয় শেখাবো।

Leave a Comment